শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীতে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজির পরিদর্শন

বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(অপারেশনস্) পংকজ চন্দ্র রায় পিপিএম গত মঙ্গলবার (১০অক্টোবর) নীলফামারীর পুলিশ অফিস বার্ষিক পরিদর্শন করেন।

অতিরিক্ত ডিআইজি নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হলে ফুলেল শুভেচ্ছা জানান নীলফামারী জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ গোলাম সবুর(পিপিএম-সেবা)। এসময় জেলা পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অফ অনার প্রদান করে। গার্ড অফ অনার শেষে অতিরিক্ত ডিআইজি নীলফামারী পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ অফিসে কর্মরত বিভিন্ন পদমর্যাদার অফিসার এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জ গনের সাথে বিশেষ অপরাধ পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ এবং বক্তব্য রাখেন।

বিশেষ অপরাধ পর্যালোচনা শেষে অতিরিক্ত ডিআইজি পুলিশ অফিসের বিভিন্ন সেরেস্তার নথিপত্র পর্যালোচনা ও সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং পর্যবেক্ষণ শেষে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএমসহ সকল থানার অফিসার ইনচার্জ এবং পুলিশ অফিস নীলফামারীর অফিসার্স ও ফোর্সবৃন্দ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিনা পারিশ্রমে কাপ্তাই বড়ইছড়িতে তৈরী করা হয় আগামীর ফুটবলার

সংবাদটি শেয়ার করুন