শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীতে পরিবার পরিকল্পনা পদ্ধতির বিশেষ সেবা উপলক্ষ্যে সভা

নীলফামারীতে পরিবার পরিকল্পনা পদ্ধতির বিশেষ সেবা উপলক্ষ্যে সভা

স্বল্পমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির বিশেষ সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে নীলফামারীতে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ অক্টোবর) সকাল ১১ টায় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভা কক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুর রহমান (উপ-সচিব)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন।

সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জগন্নাথ রায়ের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক (সিসি) ডা. রোখসানা বেগম, সাংবাদিক তাহমিন হক ববি প্রমুখ।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোজাম্মেল হক জানান, আগামী ১৪ থেকে ১৯ অক্টোবর স্বল্পমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির বিশেষ সেবা সপ্তাহ জেলার ৬টি উপজেলায় উদযাপন করা হবে। মা ও শিশুস্বাস্থ্য এবং কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবা বিষয়ে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি ও বিশেষ সেবা প্রদানের লক্ষ্যে বিশেষ সেবা সপ্তাহ সপ্তাহ উদযাপন করা হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  অস্থির হয়ে উঠেছে কক্সবাজারের রোহিঙ্গা শিবির

সংবাদটি শেয়ার করুন