শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যবসায়ী বাবাকে হত্যা করতে কিলার ভাড়া

জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পিতার সাথে পুত্রের দ্বন্দকে কেন্দ্র করে বিশ লাখ টাকা দিয়ে কিলার ভাড়া করে বাবাকে হত্যার পরিকল্পনাকালে ব্যবসায়ী পুত্র উজ্জল দাসসহ ৪জন কিলারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ অক্টোবর) রাতে কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজারের পাশে অবস্থীত পৌর মার্কেটের এপেস্ক শো-রুমের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করেন কোটালীপাড়া থানার এসআই মো, কামরুলসহ অন্যন্য পুলিশ সদস্য।

গ্রেপ্তার ছেলে উজ্জ্বল পৌরসভার ডহরপাড়া গ্রামের ব্যবসায়ী বিমল দাসের (৬০) একমাত্র ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী। গ্রেপ্তার অন্যরা হলেন- পশ্চিম কয়খা গ্রামের রিয়াজুল খন্দকারের ছেলে ফিরোজ খন্দকার (২৭), একই গ্রামের নিখিল দাসের ছেলে সুজন দাস (২৫) ও সোহরাব হাওলাদারের ছেলে রমজান হাওলাদার (২৪)।

বাবা বিমল দাসকে হত্যাচেষ্টার ঘটনায় তার ভাই কালা চাঁদ দাস বাদী হয়ে পুত্র উজ্জলসহ ১১ জনকে আসামি করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী (উজ্জলের চাচা) কালা চাঁদ দাস বলেন, আমার ভাই বিমল দাস তার ব্যবসায়ীক প্রয়োজনে কিছু জায়গা বিক্রির উদ্যোগ নেন। এই জমি বিক্রির কথা শুনে উজ্জ্বল তার বাবা বিমল দাসের ওপর ক্ষিপ্ত হয় ভাড়াটে সন্ত্রাসী নিয়ে হামলা চালায়।

উজ্জলের বাবা বিমল দাস বলেন, গত ১৮ সেপ্টেম্বর রাতে কিছু সন্ত্রাসী আমার ওপর হামলা করেছিল। আমি ৩দিন খুলনা সিটি হাসপাতালে ভর্তি ছিলাম। এদিন রাতে কারা এবং কেন আমার ওপর হামলা চালিয়েছিল, তা পরিস্কার নয়। তবে, এ ঘটনায় আমার ভাই কালা চাঁদ দাস বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা করেছেন।

আরও পড়ুনঃ  ২৭০০ মিটার দৃশ্যমান পদ্মা সেতু

বিকেল সাড়ে ৫টার দিকে মামলার বরাত দিয়ে কোটালীপাড়া থানার এসআই মো, কামরুল আমাদের এ প্রতিনিধিকে জানিয়েছেন, গত ১৮ সেপ্টেম্বর রাতে উজ্জ্বল দাস ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাবা ব্যবসায়ী বিমল দাসকে পরিকল্পিতভাবে হত্যাচেষ্টা চালায়। এ ঘটনায় বিমল দাস গুরুতর আহত হন। এরপর বিমল দাসের ভাই কালা চাঁদ দাসের অভিযোগে ঘটনা তদন্তে মাঠে নামে কোটালীপাড়া থানা পুলিশ। তদন্তের এক পর্যায়ে বিমল দাসকে হত্যাচেষ্টার মূল পরিকল্পনাকারী হিসেবে উজ্জ্বলের নাম জানতে পারে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে বাবা বিমল দাসকে দ্বিতীয় দফায় হত্যাচেষ্টার পরিকল্পনা করার সময় কোটালীপাড়া থানা পুলিশ পৌর মার্কেট এলাকা থেকে উজ্জ্বলসহ ওই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন