শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমান ও আমল নিয়ে মরতে চাই -মতিয়া চৌধুরী

ইমান ও আমল নিয়ে মরতে চাই -মতিয়া চৌধুরী

জাতীয় সংসদের সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, এমপি বলেছেন, ইমান ও আমল নিয়ে মরতে চাই। জনগণের জন্য জীবন ও যৌবনের মায়া ত্যাগ করে স্বাধীনতার পক্ষে লড়াই করে সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করছি এবং ভবিষ্যতে আরও উন্নয়ন ও মানুষের সেবা করতে চাই বলে দোয়া কামনা করেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নকলা উপজেলা মুক্ত মঞ্চে উপজেলায় বিভিন্ন মসজিদ, মন্দির, মাদরাসা ও গোরস্থানে অনুদানের টাকা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এই ধর্মীয় প্রতিষ্ঠানে অর্থ বিতরণ অনুষ্ঠানে নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, শেরপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমানসহ অনেকে। এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ।

সমাবেশে নকলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ আম্বিয়া খাতুন, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগন ও প্রিন্ট ও ইলেক্টরনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী এদিন নকলা উপজেলায় ৬৯ লাখ ৬৪ হাজার টাকা অনুদান বিতরণ করেন। এর আগে তিনি সকালে নালিতাবাড়ি উপজেলাতেও অনুরূপ অর্থ বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কালভার্টে বাঁধ দিয়ে মাছ শিকার,পানিবন্দী তিন শতাধিক পরিবার

সংবাদটি শেয়ার করুন