শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপূজা উপলক্ষে গোপালগঞ্জ নিরাপত্তাজনিত সভ

গোপালগঞ্জে শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে জেলা পুলিশের নিরাপত্তাজনিত এক আলোচনা সভা। রোববার বেলা ১১টার দিকে গোপালগঞ্জ পুলিশ সুপার আল-বেলী আফিফার সভাপতিত্বে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জেলা ও উপজেলা পর্যায়ে পুজা কমিটির সভাপতি ও সেক্রেটারিগণ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো, আনিচুর রহমান জানান, শারদীয় দুর্গাপূজা সংক্রান্ত পুলিশ সুপার আল–বেলী আফিফার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ব্যক্তিবর্গ পূজা উদযাপন এবং মন্দির ও প্রতীমার নিরাপত্তা জনিত ইস্যুতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট উত্থাপন করেন এবং এ সংক্রান্ত জেলা পুলিশের সার্বিক সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার আল-বেলী আফিফা বিষয়টি মনোযোগ সহকারে শুনে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার জেলা পুলিশের নিরাপত্তাজনিত বিভিন্ন কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরেন।

এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যকরী ভূমিকা, সিসিটিভির কার্যকারিতা, সোশ্যাল মিডিয়া মনিটরিং এর উপযোগিতা, পারস্পরিক সম্প্রীতি ও শ্রদ্ধাবোধ এর গুরুত্ব, সরকারি নির্দেশনা মেনে চলা সহ অন্যান্য সুরক্ষাজনিত নিরাপত্তা সামগ্রী নিকটে রাখা এবং সার্বক্ষণিক বিট পুলিশ, থানা পুলিশ ও জেলা পুলিশের সাথে সমন্বয় রক্ষা করে সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়।

হিন্দু সম্প্রদ্বয়ের লোকেরা তাদের ধমীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, শান্তিপূর্ণ ও আনন্দময় পরিবেশে উদযাপন করতে পারেন সে জন্য পুলিশ প্রশাসনের সার্বিক সহায়তা নিশ্চিত করেন পুলিশ সুপার আল-বেলী আফিফা।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ, আনসার ও ভিডিপির কমান্ডেন্ট, সহকারী পুলিশ সুপারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  গাজীপুরে যমুনা গ্রুপের ২৬ বিঘা জমি উচ্ছেদ

সংবাদটি শেয়ার করুন