শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

দাগনভূঞায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” জাতীয় সেবা সপ্তাহ ২০২৩ উপলক্ষে ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে সেবা প্রদান ও উন্নয়ন প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে আলোচনা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাছিম উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় উপজেলা নির্বাহি কর্মকর্তা নিবেদিতা চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-০৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট জেনারেল অবসরপ্রাপ্ত মাসুদ উদ্দিন চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাষ্টার কামাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মো. শাহীন মুন্সি, অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম, জাপার জেলা সভানেত্রী ফারহানা আইরিন, উপজেলা সভাপতি জহির উদ্দিন প্রমুখ।

তিন দিনব্যাপী সরকারের উন্নয়ন প্রদর্শনী হিসেবে আটটি স্টল এতে অংশগ্রহণ করেন এবং ইউনিয়ন পর্যায়ে জনসাধারণকে অক্ষুন্ন সেবা প্রদান করায় ৭ নং মাতুভূঞা ইউনিয়ন, ৪ নং রামনগর ইউনিয়ন, ৬ নং সদর ইউনিয়ন এবং ৩ নং পূর্বচন্দ্রপুর ইউনিয়নকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ‘অক্সফোর্ডের আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’

সংবাদটি শেয়ার করুন