শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চরফ্যাশনে যুবলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

চরফ্যাশনে যুবলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন

মাদক কারবারি, ভূমিদস্যু,ও চাঁদাবাজির অভিযোগ এনে মাসুদ রানা নামে এক যুবলীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন উত্তরআইচা বাজার ব্যবসায়ীরা।

গতকাল বুধবার দুপুরে চরফ্যাশন উপজেলার ওই বাজারের সকল ব্যবসায়ীরা একত্রিত হয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন। অভিযুক্ত মাসুদ রানা একই উপজেলার রসুলপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

মানববন্ধনে ব্যবসায়ীরা অভিযোগ করেন , মঙ্গলবার রাত ১১ টার দিকে অভিযুক্ত মাসুদ রানা ওই বাজারের মেসার্স কাজী টেড্রার্সে গিয়ে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করেন, ওই দোকানের প্রোপাইটর শাহিন কাজি চাঁদা দিতে অস্বীকার করলে তার নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়ে দোকানে প্রবেশ করে তাকে (শাহিন কাজি) বেধড়ক মারধর করে। পরে অপর ব্যবসায়ীরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বাজার ব্যবসায়ীরা গতকাল বুধবার দুপুরে সকল দোকান বন্ধ রেখে বিচারের দাবিতে প্রতিবাদ ও মানববন্ধনে অংশ নেন।

এসময় একাধিক ব্যবসায়ীরা জানান, একটি সঙ্ঘবদ্ধ চক্র সহ মাসুদ রানা উত্তর আইচা বাজার সহ এলাকায় চাঁদাবাজি, জোরপূর্বক জমি দখল, ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মের সাথে সক্রিয় হয়ে ওঠেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য রফিক হাওলাদার, আওয়ামী লীগ নেতা নান্নু মাতব্বর, ব্যবসায়ী নেতা ফারুক মিয়া, ও কাশেম মেম্বার ও সকল ব্যবসায়ীরাসহ শান্তিপ্রিয় মানুষ অংশ নেন। মানববন্ধনকারীরা মাসুদ রানার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অভিযোগ প্রসঙ্গে যুবলীগ নেতা মাসুদ রানা জানান, পৈত্রিক সম্পত্তি আত্মসাৎ করার জন্য একটি কুচক্রী মহল তার রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য এসব মিথ্যা অপবাদ ছরাচ্ছেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  যুদ্ধ নয়, আমরা শান্তি চাই : প্রধানমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন