শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দু’ঘন্টার মধ্যে টাকা উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় একটি ব্যাংক থেকে টাকা উত্তলন করে বাড়ি ফিরার পথে এক মহিলা গ্রাহক টাকা চুরি হয়ে যাওর অভিযোগের ভিত্তিতে দু’ঘন্টার মধ্যে সেই টাকা উদ্ধার করে দিয়েছে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম।

জানায়ায়, লোহাগাড়া শাখা ইসলামী ব্যাংক থেকে মহিলা গ্রাহক দুই লক্ষ ত্রিশ হাজার টাকা উত্তোলন করে
আমিরাবাদ স্টেশন থেকে সি এন জি যোগে পদুয়া বাজারে যাচ্ছিল। গাড়ি থেকে নেমে দেখেন ব্যাগের মধ্যে থাকা চল্লিশ হাজার টাকার একটি বান্ডিল নেই। অনেক জায়গায় খোঁজা খোঁজি করার পরও টাকা না পেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানা সূত্রে জানাযায়, মহিলাটির অভিযোগ পাওয়ার পর বিভিন্ন সিসিটিভির ফুটেজ ও তথ্য উপাত্ত পর্যালোচনা করে দেখতে পাই ভিকটিম মহিলাটি সিএনজি গাড়ি করে যাওয়ার সময় তার পাশে অন্য একজন মহিলা তার সন্তান সহ গাড়ি করে যাচ্ছিল তারা আমিরাবাদ স্টেশন থেকে আধা কিলোমিটার দূরে ওয়েটিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে নেমে যাই। নেমে যাওয়া ঐ মহিলাটিকে থানা হেফাজতে এনে জিঙ্গাসাবাদ করলে তার অজান্তে তার সন্তান টাকার বান্ডিলটা নিয়ে নেয় বলে সন্তানের মা স্বীকার করেন। তাৎক্ষনিক ভিকটিম মহিলা কে টাকা গুলো ফেরত দেন ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা যে কোন অভিযোগ পাওয়ার সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করি এটি তার প্রমাণ।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সাফারি পার্কে হস্তান্তর হল বিরল প্রজাতির বন ছাগল

সংবাদটি শেয়ার করুন