শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আখাউড়ায় ৮ আসামী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতারী পরোয়ানাভূক্তসহ ৮ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘ দিন ধরে পলাতক ছিল।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার মোগড়া ইউনিয়নের মোগড়া এলাকার মো: জাহাঙ্গীর মিয়ার ছেলে বিল্লাল মিয়া, একই এলাকার মৃত নাছির মিয়ার ছেলে তৌহিদুল ইসলাম, ধরখারের কবির মিয়ার ছেলে আজাদ মিয়া, উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের শফিক মিয়ার ছেলে আজম আলী, একই গ্রামের নাসিম মিয়ার ছেলে সেলিম মিয়া,দুলাল খাঁর ছেলে ইব্রাহিম মিয়া,পৌর এলাকার বেলতলীর কালাম মিয়ার ছেলে রমজান মিয়া ও টানপাড়ার আল-আমিনের স্ত্রী মিনারা বেগম। গ্রেফতারকৃতদেরকে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে থানা পুলিশ এ তথ্য জানান। পুলিশ জানায়, জেলা পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদ মাধ্যমে খবর পেয়ে গত ২৪ ঘন্টায় পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন পৃথক স্থানে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্তসহ ৮জন আসামীকে গ্রেফতার করা হয়। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি বলেন অপরাধ নির্মূলে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। যে কোন মূল্যে অপরাধ নির্মূল করা হবে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পঞ্চগড়ে সেনাবাহিনীর উদ্যোগে মেডিক্যাল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন