শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ভুলে ভরা সিলেট মহানগর আ.লীগের ব্যানার

ভুলে ভরা সিলেট মহানগর আ.লীগের ব্যানার

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন ক্ষমতাসীন বিএনপি-জামায়াত সরকারের প্রত্যক্ষ মদদে পরিচালিত গ্রেনেড হামলার প্রতিবাদে সোমবার (২১ আগস্ট) সিলেট মহানগর আওয়ামী লীগ প্রতিবাদ সমাবেশ ও মিছিল বের করে।

তবে মহানগর আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচির ব্যানার ছিল ভুলে ভরা। যেখানে ‘দেশরত্ন’ কে লেখা হয়েছে ‘দেরশরত্ন’। আর ‘জননেত্রীকে’ লেখা হয়েছে ‘জননেত্ররী’। সিলেট মহানগর আওয়ামী লীগের ব্যানারে এমন ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তুলেছে।

সোমবার (২১ আগস্ট) দুপুর ১২টায় চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের করে তারা। পরে মহানগরের কোর্ট পয়েন্টে গিয়ে আবারও সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন সহ ৪২টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচির ব্যানারে বানান ভুলের বিষয়ে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ জানান, বিষয়টি আমাদের চোখে পরেনি। ব্যানারে বানান ভুলের বিষয়টি খোঁজ নিয়ে দেখছি। এমন ভুল মোটেও কাম্য নয়। যে বা যার এই ভুল করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এমন ভুল ক্ষমার অযোগ্য।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মুজিববর্ষে মুক্তিযোদ্ধাদের মুজিব কোট উপহার

সংবাদটি শেয়ার করুন