রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মিডিয়া সেন্টারে নেওয়া হয়েছে ধর্ষককে

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার যুবককে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কারওয়ান বাজারে মিডিয়া সেন্টারে নেওয়া হয়েছে। আজ বুধবার দুপুর ১টার দিকে কড়া নিরাপত্তায় তাকে সেখানে নিয়ে যাওয়া হয়।

বুধবার সকালে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন-কাশেম জানান, গ্রেপ্তার করা ব্যক্তির ছবি ধর্ষণের শিকার ছাত্রীকে দেখানো হয়েছে। তিনি তাকে ধর্ষক বলে শনাক্ত করেছেন, চিনতেও পেরেছেন।

এদিকে র‌্যাবের দায়িত্বশীল একটি সূত্র থেকে জানা যায়, ধর্ষণের ঘটনায় অভিযান চালিয়ে গাজীপুর থেকে মজনু নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ওই ছাত্রীর মোবাইল ফোন এবং একটি চার্জার পাওয়া গেছে। আজ ভোরে তাকে ধর্ষণকারী হিসেবে শনাক্ত করেছেন ভিক্টিম। ছেলের নাম মজনু, বাড়ি নোয়াখালী। পেশায় ফুটপাথের হকার। ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত সে।

এছাড়া মামলার এজাহারে জানানো হয়, ধর্ষণকারীর উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। গায়ের রং শ্যামলা। মাথার চুল ছোট। পরনে ছিল জিন্সের পুরোনো ফুলপ্যান্ট। গায়ে ছিল একটি কালো রঙের ফুলহাতা জ্যাকেট। পায়ে স্যান্ডেল পড়া ছিল। ধর্ষণের পর ঢাবির ওই শিক্ষার্থীর ব্যাগ, দুই হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যায় মজনু।

আনন্দবাজার/শাহী

আরও পড়ুনঃ  সাংবাদিক হত্যা মামলা: ৫ জনের ফাঁসি বহাল

সংবাদটি শেয়ার করুন