শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় একটি বাসায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ বুলবুলি বেগম (৪০) মারা গেছেন। এ নিয়ে এ দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো। এর আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় একটি বাসায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ বুলবুলি বেগম (৪০) মারা গেছেন। এ নিয়ে এ দুর্ঘটনায় দুজনের মৃত্যু হলো। এর আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুস সালাম মন্ডল (৫৫) নামের আরেকজন।

মঙ্গলবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বুলবুলি বেগম। এছাড়া আব্দুস সালাম মন্ডল মারা যান সোমবার সন্ধ্যায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে চার্জার ফ্যান বিস্ফোরণ হয়ে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন এসেছেন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালাম মন্ডল সোমবার সন্ধ্যায় মারা যান। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল।

আজ সকালে মারা যান বুলবুলি বেগম। তার শরীরের ২৫ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় দগ্ধ আরও তিনজন চিকিৎসাধীন বলেও জানান ডা. মো. তরিকুল ইসলাম।

আরও পড়ুনঃ  যুদ্ধ নয়, আমরা শান্তি চাই : প্রধানমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন