শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটের কিশোরের গলাকাট লাশ উদ্ধার

জয়পুরহাটের কিশোরের গলাকাট লাশ উদ্ধার

জয়পুরহাটে পৌর শহরের গুলশান এলাকার একটি মাদক নিরাময় কেন্দ্র থেকে আব্দুর রহমান নামে (১৬) এক কিশোরের গলাকাট লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুর রহমান জেলার জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়নের সগুনা চড়া এলাকার দুলু মিয়ার ছেলে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুর ইসলাম জানান, দরিদ্র ভ্যান চালক দুলু মিয়ার ছেলে আব্দুর রহমান ভিডিও গেমে আসক্ত হয়ে বিপথগামী হয়ে পড়লে তার বাবা তাকে জয়পুরহাট শহরের গুলশান এলাকার একটি মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করিয়ে দেন। সেখানে থেকে সে ওই মাদক নিরাময় কেন্দ্রের বিভিন্ন কাজকর্ম করতো । মঙ্গলবার (আজ) সকাল ৭টার দিকে মাদক নিরাময় কেন্দ্রের ৪তলা থেকে নিহত আব্দুর রহমান ও আবু জাফর নামে ফলোআপে থাকা (এক যুবক কে ওই মাদক নিরাময় কেন্দ্রে ভর্তিকৃত অন্যান্য মাদকাসক্তদের নাস্তা নিতে পাঠানো হয়।কিন্তু প্রায় আধঘন্টাা অতিক্রান্ত হবার পরও তারা না ফিরে আসায় অন্য এক কর্মচারিকে নাস্তা নিতে পাঠানো হয়। সে নিচতলার রান্না ঘরে গিয়ে কিশোর আব্দুর রহমানের গলা কাটা লাশ দেখতে পায়। কিন্ন্তু এ ঘটনার পর নিহত আব্দুর রহমানের সাথে বিল্ডিংয়ের নিচে রান্নাঘরে নাস্তা নিতে যাওয়া আবু জাফর নামের যুবকটি সেখান থেকে পালিয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।তবে পলাতক আবু জাফরকে গ্রেফতারে পুলিশের সাঁড়াশি অভিযান চলছে।নিহতের পরিবার থেকে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ দিকে নিহত আব্দুর রহমানের ময়না তদন্তের জন্য তার লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বেহাল রাস্তায় বাড়ছে দুর্ঘটনা

সংবাদটি শেয়ার করুন