শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়ের কাঁধে হাত রেখে ভোট কেন্দ্রে এসেছেন ১০০ বছরের বৃদ্ধা

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিতে লাঠিতে ভর দিয়ে মেয়ের কাঁধে হাত রেখে ভোট কেন্দ্রে এসেছেন ১০০ বছরের এক বৃদ্ধা। ইভিএমে ভোট দিয়ে খুশি প্রবীণ এ ভোটার।দুপুরে বিদ্যাকুট পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন এই প্রবীণ ভোটার।

আজ ২৫ মে বৃহস্প্রতিবার সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হয়।বিকাল ৪ টা পর্যন্ত চলবে ভোট গ্রহন। সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে।

প্রবীণ এই বৃদ্ধা বলেন,আমি লাঠিতে ভর করে ও আমার মেয়ের কাঁধে হাত রেখে ভোট কেন্দ্রে এসেছি।আমি আমার পছন্দের প্রার্থী কে ভোট দিয়েছি।ইভিএমে ভোট দিয়ে খুব ভালো লেগেছে।

প্রিজাইডিং অফিসারে দায়িত্ব থাকা বাকির আহমেদ হামিম বলেন,সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে।এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩৪০৩ জন। দুপুর ১ টা পর্যন্ত ৫৬% ভোট কাষ্ট হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান বলেন,শান্তিপূর্ণভাবে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়েছে।ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য: গত ইউনিয়ন পরিষদে এই ওয়ার্ডে জয়লাভ করেন আবুল খায়ের মিয়া মেম্বার। দায়িত্ব গ্রহনের কয়েক মাস পর তিনি মারা যান। তিনি মারা যাওয়ায় এই ওয়ার্ডে ফের উপ-নির্বাচন হচ্ছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আগামী বছর হজে যেতে পারবেন বাংলাদেশিরা

সংবাদটি শেয়ার করুন