শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নত রাষ্ট্রের চেয়ে ভাল: হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বাংলাদেশ ঘনবসতিপূর্ণ একটি রাষ্ট্র। এতো অশিক্ষিত মানুষ এবং সীমিত সামর্থ্য। তারপরেও বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারণে বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থা বিশ্বের অনেক উন্নত রাষ্ট্রের চেয়ে ভাল।

বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট ডায়াবেটিক সমিতির ২৬তম বার্ষিক সভা ও ২০ শয্যা বিশিষ্ট নব-নির্মিত হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

জয়পুরহাট ডায়াবেটিক সমিতির সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ আলী, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ কেএম জোবায়ের গালীব, জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক সরদার রাশেদ মোবারক জুয়েল, ২০ শয্যা বিশিষ্ট নব-নির্মিত হাসপাতাল নির্মাণ কমিটি আহবায়ক মোমিন আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন লেবু ও জয়পুরহাট রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গোলাম হক্কানী।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ধর্মপাশায় নিয়ম বহির্ভূত জলমহাল ইজারা বাতিলের দাবিতে মানববন্ধন

সংবাদটি শেয়ার করুন