শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল-৪ আসনে জাতীয় পার্টির হাল ধরলেন মিজানুর রহমান!

বরিশাল -৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে জাতীয় পার্টির মরা গাঙ্গে জোয়ার আনতে  দলের হাল ধরেছেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য আলহাজ মিজানুর রহমান। দলের নিষ্ক্রিয় এবং জিমিয়ে পড়াদের চাঙ্গা করতে নানামুখী উদ্যোগও নিচ্ছেন তিনি।

দুই উপজেলায় নিজস্ব কার্যালয় ও বিভিন্ন কমিটি গঠনের মাধ্যমে সংগঠনের গতিশীল এবং সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে এক সপ্তাহের মাথায় একাধিক বৈঠক করেছেন তিনি।

মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু মুসা সাধারন সম্পাদক আক্কাস আলী বলেন, আলহাজ্ব মিজানুর রহমান আমাদের অভিভাবক হিসাবে সংগঠনের কাজ করবে। তাকে পেয়ে নেতাকর্মীরা উজ্জীবিত। একই কথা বললেন হিজলা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কাজী সাহাব উদ্দিন এবং সদস্য সচিব আব্দুল জলিল মাতব্বর। 

আলহাজ্ব মিজানুর রহমান হলেন মেহেন্দিগঞ্জ উপজেলার দক্ষিণ উলানিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের প্রয়াত আহমদ শাহ আলীর জ্যেষ্ঠ ছেলে । তিনি ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য, বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী।

প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, আমি হিজলা- মেহেন্দিগঞ্জের জাতীয় পার্টিকে উজ্জীবিত করতে এসেছি, ভালোবাসা এবং গঠনমূলক রাজনীতির মাধ্যমে জনগণের মন জয় করে দলকে শক্তিশালী করবো। এখানে জাতীয় পার্টি হারিয়ে যায়নি, শুধু দীর্ঘদিন নেতৃত্ব শুন্য থাকায় সাংগঠনিক ভিত দুর্বল হয়ে পড়েছে। দলের জন্য কাজ করতে পারাটাই তৃপ্তিদায়ক। মানুষ জাতীয় পার্টিকে ভালোবাসে।

সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে ভালো দিক তুলে ধরে বলেন, দেশে ব্যপক উন্নয়ন হয়েছিলো। জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের’র বিভিন্ন প্রশংসা করে বলেন তার নেতৃত্ব সু সংগঠিত রয়েছে জাতীয় পার্টি। যার ফলে নতুন করে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে দলের বিভিন্ন পর্যায়ে। তাকে পেয়ে দলের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে কর্মোদ্দীপনা বেড়েছে।

আরও পড়ুনঃ  সেই চেয়ারম্যান পুত্রের খুনির আত্মহত্যা

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন