শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন মেঘনা ডিপো শাখার উদ্যোগে

শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

শামীম ওসমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন রেজি: বি-১৭৫৩ গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি ও দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিনের উদ্যোগে আধুনিক নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার ও আধু‌নিক নারায়ণগ‌ঞ্জের সপ্নদ্রষ্টা‌ নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মসজিদে মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) তারাবীহ নামাজের পর নাসিক ৬নং ওয়ার্ডের এসওরোড মন্ডলপাড়া বড় জামে মসজিদ, বায়তুল সালাম জামে মসজিদ, মা ফাতেমা (রা:) জামে মসজিদ, এসওরোড বাসস্ট্যান্ড জামে মসজিদ, সুমিলপাড়া আইলপাড়া জামে মসজিদ, বায়রা বাড়ি তারাবীহ মহিলা জামাতে এমপি শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি ও দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিন জানান, পেটের পীড়ায় আক্রান্ত হয়ে মাননীয় এমপি শামীম ওসমান ভাই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করেন। সকালে তিনি এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ডাক্তারদের পরামর্শে কোলোনোস্কপি সহ তার বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। আল্লাহর রহমতে গুরুতর কোনো সমস্যা ধরা পড়েনি। আলহামদুলিল্লাহ তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন।নারায়ণগঞ্জ বাসীর কাছে এবং দেশবাসীর কাছে শামীম ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাই।সকলের দোয়ায় তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কৃতিমভাবে ডিম থেকে সাপের ৩৪ বাচ্চা

সংবাদটি শেয়ার করুন