শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বড় পর্দায় বিশ্বকাপ ফাইনাল দেখাবে স্যামসাং

বড় পর্দায় বিশ্বকাপ ফাইনাল দেখাবে স্যামসাং

ফুটবল বিশ্বকাপ ফাইনালের উন্মাদনা বাড়াতে স্যামসাং ‘ফুটবল ফ্যান ফেস্ট’ এর আয়োজন করেছে।

রোববার (১৮ ডিসেম্বর) রাজধানীর মোহাম্মদপুর ফিজিক্যাল ইনস্টিটিউট মাঠে এই ফেস্ট অনুষ্ঠিত হবে। যেখানে ফুটবলপ্রেমীদের বড় পর্দায় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা উপভোগের সুযোগ থাকবে।

এ উৎসবকে আরো উপভোগ্য করতে ফ্যানদের জন্য গ্যালাক্সি গোল চ্যালেঞ্জের প্রতিদিনের শীর্ষ পাঁচ জন বিজয়ী বিনামূল্যে এ উৎসবে প্রবেশের টিকিট পাবেন। ফ্রি টিকেট পেতে অংশগ্রহণকারীকে তার স্কোর ফ্যান ফেস্ট এর ফেসবুক গ্রুপ এ শেয়ার করতে হবে (www.facebook.com/tripletimebd)।

জমকালো এ উৎসবকে আরো জমিয়ে তুলতে থাকছে কনসার্টের আয়োজন। যেখানে অর্থহীন, নেমেসিস, বে অব বেঙ্গলসহ আরো অনেক ব্যান্ড গান পরিবেশন করবে।

দেশের ফুটবল স্টার জামাল ভূঁইয়া ক্রীড়াপ্রেমীদের জন্য এ উৎসবে উপস্থিত থাকবেন। এছাড়াও দর্শকরা তাদের পছন্দের কিছু ক্রীড়া ব্যক্তিত্বের সাথে দেখা করার সুযোগ পাবেন।

প্রসঙ্গত, ‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ’ নামে একটি ফ্যান কনটেস্টের আয়োজন করে স্যামসাং। এ আয়োজনে অংশগ্রহণকারীরা যত বেশি সংখ্যক গোল করবে তাদের জন্য সপ্তাহ শেষে থাকবে আকর্ষণীয় পুরস্কার। অংশগ্রহণকারীদের ফোনের ক্যামেরা দিয়ে একটি বৃত্ত খুঁজে বের করার জন্য স্ক্রিনে ফুটবল ট্যাপ করে ধরে রাখতে হবে লক্ষ্য একটাই, ‘গোল’ দেয়া। সবচেয়ে ভালো সার্কেল বা বৃত্ত আকার ভিত্তিতে পয়েন্ট দেয়া হবে। পাশাপাশি,জয় নিশ্চিত করার জন্য সবচেয়ে কম চেষ্টা করে কম সময়ে সবচেয়ে ভালো বৃত্ত আঁকতে হবে।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  রাজশাহীতে প্রতি দুই জনে একজনের করোনা শনাক্ত

সংবাদটি শেয়ার করুন