শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজয় দিবসের নিরাপত্তায় ৩৫০০ পুলিশ

বিজয় দিবসের নিরাপত্তায় ৩৫০০ পুলিশ

মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধ ও এর আশেপাশে নিরাপত্তায় আছে ৩ হাজার ৫০০ পুলিশ।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণ পরিদর্শনে গিয়ে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান এ তথ্য জানান।

আসন্ন মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বিরোধীদলসহ সর্বস্তরের মানুষ। লাখো জনতার ঢল নামবে এই স্মৃতি সৌধে। এদিকে লক্ষ রেখে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান ঢাকা জেলা পুলিশ সুপার।

জাতীয় স্মৃতিসৌধে বর্তমানে সর্বসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। সবাইকে জাতীয় স্মৃতিসৌধের আশেপাশের এলাকায় প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে৷ নিরাপত্তার জন্য মহাসড়কসহ বিভিন্ন জায়গায় ওয়াচ-টাওয়ার বসানো হয়েছে। বিভিন্ন গোয়েন্দা সংস্থা নিরলসভাবে কাজ করছেন। নিরাপত্তা জোরদারে প্রায় ৩ হাজার ৫০০ পুলিশ কাজ করবেন।

ইতোমধ্যেই জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণ নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান।

ওই সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফি, সহকারী পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম, আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেনসহ আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি টাকার বাজেট ঘোষণা

সংবাদটি শেয়ার করুন