শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে রাজধানী ধানমন্ডির ৩২ নম্বরের রাসেল স্কয়ারে কাভার্ডভ্যানচাপায় রিকশার দুই আরোহী নিহত। তবে এ ঘটনায় মামলা হলেও এখনো কাউকে গ্রেফতার হয়নি।

নিহতরা হলেন— রিকশার যাত্রী মো. জাকির হোসেন (৩৫) ও জন বিশ্বাস (৩৮)।

জাকিরের মামা আবদুর রহিম জানান, জাকির সাকসেস ডেন্টাল ল্যাবের টেকনিশিয়ান ছিল। রাতে বিশ্বকাপ খেলা দেখার জন্য দুই বন্ধু টিএসসিতে যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সকালে ঢাকা মেডিকেলে হাসপাতালের মর্গে এসে মরদেহ দুটি শনাক্ত করি।

রাজধানীর কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় কলাবাগান থানায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। মামলার বাদী থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ। মামলায় আসামি করা হয়েছে কাভার্ডভ্যানচালক ও সহকারীকে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, দুর্ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চালক-সহকারীকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত জাকিরের বাড়ি দিনাজপুরের খানসামা থানার গোয়ালডিহি গ্রামে। বর্তমানে তিনি রাজধানীর আদাবর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়াও জনও সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিলেন। খুলনা জেলার দাকোপ থানার লাউডোব গ্রামে তার বাড়ি। তারা দুই বন্ধু একসঙ্গে আদাবরে ভাড়া বাসায় থাকতেন।

মঙ্গলবার রাতে রাসেল স্কয়ার মোড় এলাকায় রক্তাক্ত অবস্থায় তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান কলাবাগান থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন।

আরও পড়ুনঃ  কানাডার উইনিপেগে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী নিহত

এ ঘটনায় রিকশাচালকসহ আরও একজন আহত হয়েছেন।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন