শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
বাংলাদেশ ফাইন্যান্সের সিএসআর কার্যক্রম

দরিদ্রদের মাঝে গবাদি পশু বিতরণ

দরিদ্রদের মাঝে গবাদী পশু বিতরণ

সমৃদ্ধির বাংলাদেশ গঠনে অগ্রযাত্রার অংশ হিসেবে, দরিদ্রদের মাঝে গবাদি পশু ও ভ্যান বিতরণ করেছে বাংলাদেশ ফাইন্যান্স। মঙ্গলবার দুপুরে মাগুরার প্রত্যন্ত অঞ্চলের হত দরিদ্রদের স্বাবলম্বী করতে এসব বিতরণ করা হয়।

আর্ত-সামাজিক উন্নয়ন এবং স্বনির্ভর বাংলাদেশ গঠনে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গবাদি পশু ও ভ্যান বিতরণ করেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ।

আরও বলেন, ‘‘স্বনির্ভর এখনই’’এই শিরোনামে বাংলাদেশ ফাইন্যান্স- স্বনির্ভরতার যাত্রা শুরু করেছে মাগুরা থেকে। যা পরবর্তীতে বাংলাদেশের আনাচে-কানাচে ছড়িয়ে যাবে। টেকসই উন্নয়নের অর্থনীতি বিনির্মাণের মাধ্যমে সমৃদ্ধি ও প্রবৃদ্ধির এই যাত্রায় বাংলাদেশ ফাইন্যান্স অবদান রাখতে চায়।

বাংলাদেশ ফাইন্যান্স আত্মকর্মসংস্থান সহায়তা কার্যক্রমে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, কসুন্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লাহ আবুল কাশেম, পৌরসভা কমিশনার, ইউনিয়ন পরিষদ সদস্য, বাংলাদেশ ফাইন্যান্সের হেড অব সাস্টেইন্যাবল ফাইন্যান্স মো. কোহিনুর হোসেন, প্রতিষ্ঠানটির কর্মকর্তারাসহ স্থানীয়রা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় শিক্ষাবিদ আব্দুর রশিদ বিশ্বাস।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মারা গেলেন ব্যারিস্টার রফিক-উল হক

সংবাদটি শেয়ার করুন