শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রিবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার হেলপারসহ ৩জন নিহত হয়েছে। গতকাল রবিবার ভোর ৫টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর পুত্র পিকাআপ ড্রাইভার ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের পুত্র হেলপার আজিজুর রহমান নিশান (২৪) এবং অপর নিহত ব্যাক্তি পিকাপের যাত্রি ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ভোরে টমোটো পরিবহণকারি একটি ছোট পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামে একটি যাত্রিবাহী বাস দিনাজপুর অভিমুখে যাওয়ার পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটোমিলের সামনে কুয়াশার কারণে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ছোট পিকাআপের ড্রাইভার, হেলপর ও একজন যাত্রী নিহত হয়। এ ঘটনায় পিকআটটি দুমড়ে-মুচড়ে যায় এবং যাত্রিবাহী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে ৩টি মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হবে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ভারতের নিষেধাজ্ঞায় টিকা নিয়ে অনিশ্চয়তায় বাংলাদেশ

সংবাদটি শেয়ার করুন