শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ তরুণ

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ তরুণ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই তরুণ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২০ নভেম্বর) রাতে উপজেলার চন্ডিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা আবাসন প্রকল্পের আব্দুল আলিমের ছেলে আনিজুল ইসলাম (১৮) ও একই উপজেলার চন্ডিপুর গ্রামের স্কুলপাড়ার তরিকুল ইসলামের ছেলে রাতুল হোসেন (২২)। এ ঘটনায় আহতরা হলেন- দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের কলেজপাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল (১৯), একই গ্রামের পূর্বপাড়ার মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৯) ও একই উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যধারা গ্রামের আবু কাশেমের ছেলে রাজু আহমেদ (২১)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাতে একটি মোটরসাইকেলে আনিজুল, রাতুলসহ তিনজন কার্পাসডাঙ্গা থেকে দর্শনার দিকে যাচ্ছিল। চন্ডিপুর গ্রামের কবরস্থানের কাছে পৌঁছালে তারা ইঞ্জিনচালিত আলমসাধুকে ওভারটেক করতে যায়। এ সময় সামনে থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা পাঁচজন গুরুতর আহত হয়।

আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিজুলকে মৃত ঘোষণা করেন। আহত চারজনের মধ্যে রাতুলসহ দুজনকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করলে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার পথে রাতুলের মৃত্যু হয়।

হাসপাতালে আসার আগেই আনিজুলের মৃত্যু হয়েছে। আহত চারজনের মধ্যে রাতুলসহ দুজনকে রেফার্ড করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে বলে জানান চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদের।

আরও পড়ুনঃ  চাটমোহরে দরপত্র ছাড়াই কলেজের গাছ কাটার অভিযোগ

আলমসাধুকে ওভারটেক করার সময় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। ঢাকায় নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে কি না জানা নেই বলে জানান দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন