রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রেলসেবায় ৬ দাবিতে গণসমাবেশ

রেলসেবায় ৬ দাবিতে গণসমাবেশ

চুয়াড়াঙ্গার দামুড়ুহুদা উপজেলার দর্শনায় ৬দফা দাবি আদায়ের লক্ষে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে শহরের রেলবাজার ফুলতলা চত্বরে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়। গণসমাবেশটি আয়োজন করে দর্শনার জন্য আমরা নামের একটি সংগঠন।

৬ দফা দাবিগুলো হলো- দর্শনা হল্ট স্টেশনে আন্তঃনগর এক্সপ্রেস সুন্দরবন আপ ও চিত্রা ডাউন ট্রেনের যাত্রা বিরতি, দর্শনা আন্তর্জাতিক রেলওয়ে স্টেশনে মৈত্রী ট্রেনে উঠা নামা ও আসন বরাদ্দ, পুরাতন বাজার এবং চুয়াডাঙ্গা-কালিগঞ্জ মহাসড়কের রেলগেট এ ওভারপাস ও আন্ডারপাস নির্মাণ, রেলওয়ের নিজস্ব জায়গায় (মাদারপাড়া) একটি আধুনিক রেলওয়ে কন্টেইনার টার্মিনাল নির্মাণ করে রাজস্ব আয়ের ক্ষেত্র তৈরী ও খুলনা-দর্শনা ডবল লাইন করণ এর কাজ দ্রুত শুরু করা, বেনাপোল এক্সপ্রেস ট্রেনে পূনরায় ২টি এসি কোচ এবং সাধারণ কোচের সংখ্যা বৃদ্ধি করাসহ ট্রেনের টিকিট এর কালোবাজার রোধকল্পে যথোপযুক্ত ব্যবস্থা প্রণয়ন করা।  

বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে গণসমাবেশে বক্তব্য রাখেন দর্শনার জন্য আমরা সংগঠন এর আহব্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম বাবু, গণ উন্নয়ন গ্রন্থগারের (সিডিএল) নির্বাহী পরিচালক আবু সুফিয়ান, হাজী খালিকুজ্জামান, রবিউল আলম বাবু, ইমরুল কাইয়ুম, আব্দুর রশিদ, সাংবাদিক হানিফ মন্ডল, কামরুজ্জামান যুদ্ধ, সাজ্জাদ হোসেন, কিতাব আলী, তানভীর সাগর, আবীর, সংগ্রাম, নুসতার ইয়াসমীন লাভলীসহ অনেকে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  শুধু আহরণ-সরবরাহেই চমক

সংবাদটি শেয়ার করুন