রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কবরে চোরের হানা

কবরে চোরের হানা
  • লাশের মাথা চুরি

বগুড়ার গাবতলীতে কবর খুঁড়ে এক ব্যক্তির মাথা কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার নেপালতলী ইউনিয়নের নিচিন্তপুর গ্রামে। জানা গেছে, উপজেলার নেপালতলী ইউনিয়নের নিচিন্তপুর গ্রামের মৃত দেবেন্দ্র মন্ডলের ছেলে মুড়ি বিক্রেতা শ্রী লাবু মন্ডল (৬৫) গত ১৯অক্টোবর সন্ধ্যায় নিজবাড়ীতে মারা যান।

আর্থিক অভাব অনটনের কারণে পরদিন ২০অক্টোবর ভোর সকালে মুখ আগনি করে স্থানীয় শ্বশ্বানে তাঁকে সিন্দুক খুঁড়ে (কবর) দাফন করে পরিবারের লোকজন। কিন্তু লাশ দাফনের পরপরই কবর কে বা কারা শ্রী লাবু মন্ডলের দেহ থেকে মাথা কেটে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে ৩রা নভেম্বর পরিবারের লোকজনসহ স্থানীয়রা শ্বশ্বানে গিয়ে ঘটনার সত্যতা পান। পরে তারা আবার মাথা বিহীন দেহ মাটির সিন্দুকে সমাধিত করেন। চাঞ্চল্যকর এই ঘটনার পর থেকে ওই এলাকার হিন্দু সম্প্রদায়ের মাঝে ভীতি ও আতংক বিরাজ করছে। শ্রী লাবু মন্ডলের পরিবারের লোকজন বলেন, লাবু মন্ডলকে সমাধিত করার পর থেকে শ্বশ্বানে আর যাওয়া হয়নি। সমাধির পর কবে যে মাথা কেটে নিয়ে গেছে আমরা বুঝতেই পারিনি।

এ ঘটনায় হয়রানীর ভয়ে পরিবারের লোকজন কোথাও কোন অভিযোগ করেননি। এ ব্যাপারে থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, বিষয়টি তার জানা নেই। কেউ কোনো অভিযোগও করেনি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  প্রাথমিক বিদ্যালয়ের ২০২৩টি ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন