শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জামিন পাননি গরু চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেত্রী!

জামিন পাননি গরু চুরির মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেত্রী!

সাভারে গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তার জামিন পাননি। আসামিপক্ষের আইনজীবী রবিবার তার জামিনের জন্য আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। এ নিয়ে দ্বিতীয় বারের মতো তার জামিন নামঞ্জুর করা হলো।

কোর্ট ইন্সপেক্টর মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রবিবার আবারও আসামিপক্ষ জামিনের জন্য আবেদন করলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল তার জামিন নামঞ্জুর করেন।’

সাভারের রেডিও কলোনি এলাকায় গত বুধবার ভোরে অভিযান চালিয়ে বাবলীকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত বাবলী সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাদশা মিয়ার মেয়ে। বাবলী ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক।

মামলার সূত্রে বলছে, গত ৩০ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে অজ্ঞাত ৪-৫ জন চোর ধামরাইয়ের আব্দুল লতিফের গোয়ালঘর থেকে আনুমানিক তিন লাখ টাকা মূল্যের দুটি গরু চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার ৩০ অক্টোবর ধামরাই থানায় মামলা দায়ের করেন। এ মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়। তারা জিজ্ঞাসাবাদে এ চুরির ঘটনায় ছাত্রলীগ নেত্রী বাবলী জড়িত বলে স্বীকার করেন। পরে পুলিশ তাকে গরু চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মুখে হাত দেওয়ার অভ্যাস বদলায়নি মানুষের

সংবাদটি শেয়ার করুন