শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

৪৪তম বিসিএসে শ্রুতি লেখকের আবেদন প্রকৃয়া শুরু

৪৪তম বিসিএসে শ্রুতি লেখকের আবেদন প্রকৃয়া শুরু

বিসিএসের লিখিত পরীক্ষায় যেসকল পরীক্ষার্থীদের শ্রুতি লেখক প্রয়োজন তাদের আগামী ১৩ নভেম্বরের মধ্যে আবেদন করতে বলা হয়েছে। বাংলাদেশ সরকারি কর্ম-কমিশন (পিএসসি) হতে অনুমোদিত শ্রুতি লেখকের সহায়তায় পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন তারা।

পিএসসি জানিয়েছে আবেদন না করলে শ্রুতি লেখক নিয়োগ করা হবে না। পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আনন্দ কুমার বিশ্বাস সই করা এক বিজ্ঞপ্তিতে রোববার (৩০ অক্টোবর) এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ পরীক্ষায় যেসব প্রতিবন্ধী প্রার্থীর শ্রুতি লেখক প্রয়োজন তাদের চাহিদা অনুযায়ী বাংলাদেশ সরকারি কর্ম কমিশন থেকে শ্রুতি লেখক নিয়োগ করা হবে। শ্রুতি লেখকের চাহিদা জানিয়ে সংশ্লিষ্ট প্রতিবন্ধী প্রার্থীদের আগামী ১৩ নভেম্বরের মধ্যে অফিস চলাকালীন পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার), বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হয়েছে।

আবেদনের সঙ্গে অনলাইন আবেদনপত্র (বিপিএসসি ফরম-১) এর কপি এবং প্রবেশ পত্র, প্রার্থীর দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শ্রুতিলেখকের প্রয়োজনীয়তা সম্পর্কে সিভিল সার্জনের প্রত্যয়নপত্র এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রতিবন্ধী পরিচয়পত্রের সত্যায়িত কপি জমা জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কর্মহীন মানুষের খাবার পৌঁছে দিচ্ছে ঝিনাইদহের পুলিশ সুপার 

সংবাদটি শেয়ার করুন