শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রামের দুভোর্গ লাঘব

গ্রামের দুভোর্গ লাঘব

নতুন রাস্তা পেয়ে ৫০ বছরের দুঃখ লাঘব হলো ৬ গ্রামের ২০ হাজার মানুষের

জামালপুরের সরিষাবাড়ীতে নতুন রাস্তা পেয়ে ৫০ বছরের দুঃখ লাঘব হলো ৬ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের। দুপুরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া সুনারু বাড়ী ব্রীজ হতে চার নদীর মোহনা পর্যন্ত ১৭’শ মিটার নব-নির্মানাধীন কাচা রাস্তার কাজের পরির্দশন করেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এমপি।

জানা যায়, ২০২২-২৩ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষনা বেক্ষন কর্মসুচীর কাবিটা (বিশেষ) এর আওতায় এ ১৭ শ মিটার ও ৫ ফুট উচু করে কাঁচা রাস্তা নির্মানের জন্য ১০ লক্ষ টাকা বরাদ্ধে নির্মিত হয় রাস্তাটি। রাস্তা হওয়ায় সাতপোয়া ইউনিয়নের রৌহা, নান্দিনা, চুনিয়াপটল, চর আদ্রা, ছাতারিয়া এবং মাদারগঞ্জের সিধুলী গ্রামসহ ৬ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের যাতায়াত ও মালামাল পরিবহনের একমাত্র সহজতম রাস্তা হবে এটি।

স্থানীয়রা বলেন, আগে দু-পায়ের রাস্তা থাকলেও অনেক কষ্টে হেটে চলাচল করতে হতো। কেউ অসুস্থ্য হলে ভাড়ে তুলে কাদে নেয়া ছাড়া কোন উপায় ছিলো না। আমাদের দূভোর্গ লাঘবে এমপি মুরাদ হাসান নতুন রাস্তা করে দিলেন। রাস্তা পেয়ে আমরা ৬ গ্রামের মানুষ খুশি। এসময় গ্রামবাসীর পক্ষ থেকে এমপি মুরাদ হাসান কে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর, আদ্রা আব্দুল গফুর জয়নাল আবেদীন আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমানসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ধর্মপাশায় সুনই জলমহাল অবৈধভাবে দখলের চেষ্টা

সংবাদটি শেয়ার করুন