শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষুদ্র জাতিসত্তার মানুষদের জীবন মান উন্নয়নে ১৬ দফা

ক্ষুদ্র জাতিসত্তার মানুষদের জীবন মান উন্নয়নে ১৬ দফা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বসবাসরত ক্ষুদ্র জাতিসত্তার মানুষদের জীবন মান উন্নয়নকল্পে সনাকের ১৬ দফা বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ স্মারকলিপি গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। এ সময় সনাক সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য্য ও টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী রাখেন বৃহত্তর সিলেট আদিবাসী ফোরাম এর কো-চেয়াপার্সন এবং সনাক সদস্য জিডিশন প্রধান সূছিয়াং, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের মহাসচিব ফিলা পাথমী, পরিচালক চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের নির্বাহী পরিচালক পরিমল সিং বাড়াইক, কলামিস্ট ও সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরাম এবং বৃহত্তর সিলেট ত্রিপুরা উন্নয়ন কমিটির সভাপতি জনক দেববর্মা, সনাক সদস্য ও শিক্ষক জহর তরফদার, সৈয়দ ছায়েদ আহমেদ, নিতেশ সুত্রধর ও ভিম্পল সিনহা।

আলোচনা সভা এবং স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলসহ বিভিন্ন স্থানে বসবাসরত খাঁসিয়া,গারো,দলিত, মনিপুরি, ত্রিপরা, মুন্ডা ও চা জনগোষ্টি সম্প্রদায়ের নেতৃবৃন্দ, সনাক ও ইয়েস সদস্যবৃন্দ, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এনজিও প্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  শাকিব খানের বিয়ের খবরে নিশ্চুপ অপু বিশ্বাস!

সংবাদটি শেয়ার করুন