শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিকদের সঙ্গে বান্দরবান সেনা রিজিয়নের মতবিনিময়

সাংবাদিকদের সঙ্গে বান্দরবান সেনা রিজিয়নের মতবিনিময়

বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে প্রেসক্লাব ও সাংবাদিকদের সঙ্গে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

অন্যান্যদের মধ্যে বান্দরবান সেক্টর কমান্ডার, বিজিবি সেক্টর সদর দপ্তর, সকল জোন কমান্ডারগণ, রিজিয়নের অন্যান্য অফিসারবৃন্দসহ জেলার সকল  প্রেসক্লাবের সভাপতিগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় সাংবাদিকরা জেলার বিভিন্ন সমস্যার কথা ও সমাধানের বিষয়ে রিজিয়ন কমান্ডারের সঙ্গে উন্মুক্ত আলোচনা করেন।

মতবিনিময় সভায় রিজিয়ন কমান্ডার বলেন, সাংবাদিকরা হলো সেই সকল ব্যক্তি, যারা পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন, আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা এবং অত্র অঞ্চলের সার্বিক উত্তরণের চাবিকাঠি। এছাড়াও তিনি তথ্যনির্ভর সংবাদের মাধ্যমে পার্বত্য এলাকায় উন্নয়নের স্রোতধারা সারা বিশ্বকে জানানোর জন্য সকল সাংবাদিকদের অনুরোধসহ বস্তুনিষ্ঠ তথ্য প্রচারে অবিচল সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন। বান্দরবান জেলাসহ সকল উপজেলার প্রেসক্লাবগুলোকে অবকাঠামোগত উন্নয়নের জন্য সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান এ সেনা কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিমান ৬ জুন পর্যন্ত সব ফ্লাইট বাতিল করলো

সংবাদটি শেয়ার করুন