শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনামূল্যে ঔষুধ পেলো ৩শ মানুষ

বিনামূল্যে ঔষুধ পেলো ৩শ মানুষ

জয়পুরহাটে গরীব অসহায় তিন শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে। সকালে সদর উপজেলার কোমরগ্রাম দিঘীপাড়া এলাকায় সাধারণ মানুষের কাছে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ইয়াকুব আলীর উদ্যোগে এসব বিতরণ করা হয়।

স্থানীয় সামাজিক সেবামুলক সংগঠন গ্রামীণ কল্যাণ সংঘের আয়োজনে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বটতলী তিলাবদুল আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিল চন্দ্র, সংগঠনের সভাপতি সাংবাদিক সাগর কুমার, সাংবাদিক মোয়ান্নাফ হোসেন শিমুল, সংগঠনের সহ-সভাপতি মোতারব হোসেন, সাধারণ সম্পাদক সোহান হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক রানা হোসেন, দপ্তর ও সমাজকল্যান সম্পাদক সনজয় কুমার ও প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা।

সাধারণ মানুষের কাছে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ইয়াকুব আলীর বাড়ি বাড়ি সদর উপজেলার সিট হরিপুর গ্রামের সুক্টিপাড়া এলাকায়। তিনি জানান, জয়পুরহাটের বিভিন্ন এলাকার হত দরিদ্র মানুষদের প্রায় এক যুগ ধরে বিনামূল্যে ঔষধ বিতরণ ও ডাক্তারদের সাথে নিয়ে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন। মানবিক সেবা করতে গিয়ে নিজের জমিজমা বিক্রি করে এখন তিনিও দাঁড়িয়েছেন দরিদ্রের সারিতে। তারপরও থেমে নেই মানবসেবা। বিভিন্ন গ্রামে গিয়ে বাড়ি বাড়ি ঘুরে দরিদ্র পরিবারের শিশু ও নারী-পুরুষের মাঝে ঔষুধ বিতরণ (চিকিৎসকের পরামর্শপত্র দেখে) করেন তিনি।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  দেশের সর্বনিম্ন ৭. ৫ ডিগ্রি তাপমাত্রায় কাঁপছে তেঁতুলিয়া

সংবাদটি শেয়ার করুন