শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

সিরাজগঞ্জ শাহজাদপুরে কৈজুরী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ হাজী আব্দুল খালেক ও ম্যানেজিং কমেটির সদস্য নুরুজ্জামান প্রাং এর উপর অতর্কিত হামলা ও মারপিট করে আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার কৈজুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারি ও শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন করেন।  মানববন্ধনে বক্তরা কৈজুরী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকন(মাষ্টারের) অপসারণ ও গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি সাইফুল ইসলাম, শিক্ষক অসিত কুমার ঘোষ, শিক্ষার্থী শাকিব হোসেনসহ বক্তারা আরও বলেন, গত শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ি ফেরার পথে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। তিনি ইউপি চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাজিতারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজীসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। বক্তারা শিক্ষকদের ওপর হামলাকে ন্যাক্কারজনক উল্লেখ করে দ্রুত আসামিদের গ্রেপ্তারের দাবি জানান।

এব্যাপারে, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, এ ঘটনায় আহতর ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরোও ২০/২৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। ইতিমধ্যে আমরা একজনকে গ্রেপ্তার করেছি। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনার কারণে মিরপুরে আরও ৪০ বাড়ি লকডাউন

সংবাদটি শেয়ার করুন