মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের আসরে গ্রেপ্তার বর

বিয়ের আসরে গ্রেপ্তার বর
  • পলাতক আসামী বাবু তালকদার পরোয়ানাভুক্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিয়ের আসর থেকে বিয়ের বর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বাবু তালুকদার ওরফে রাসেলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে গ্রেপ্তার বাবু তালুকদার ওরফে রাসেলকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল।

গ্রেপ্তার বাবু তালুকদার ওরফে রাসেল (৩৫) জেলার মঠবাড়িয়া উপজেলার আমরবুনিয়া গ্রামের আব্দুল খালেক তালুকদারের পুত্র।

মঠবাড়িয়া থানার এস আই কামরুল ইসলাম জানান, ২০১২ সালে সিলেটের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় বাবু তালুকদার ওরফে রাসেলের বিরুদ্ধে। গোপন সংবাদের ভিত্তিতে তিনি বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পৌর শহরের বহেরাতলা এলাকা থেকে তাকে আটক করে থানা হাজতে রাখেন। পরে স্বজনরা স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতা নিয়ে চালাকি করে রাসেলের নাম বাবু দেখিয়ে থানা পুলিশকে ভুলতথ্য দিয়ে শুক্রবার রাতে ছাড়িয়ে নেয়। বিষয়টি পুলিশ যাচাই করে বুঝতে পারেন বাবু তালুকদারের নামই রাসেল। পরে তাকে শুক্রবার বিকেল উপজেলার বড়শৌলা গ্রামের বিয়ের আসর থেকে ফের গ্রেপ্তার করে পুলিশ।

এস আই কামরুল ইসলাম আরো জানান, ওই ব্যক্তিকে রাসেল নামে গ্রেপ্তার করা হয়। তবে, ধানীসাফা ইউপি চেয়ারম্যান প্রত্যয়ন দিয়েছেন ওই ব্যাক্তি বাবু। নামে মিল না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার জানান, তার ভাগিনা রাসেল সম্প্রতি বিদেশ থেকে আসে। গত শুক্রবার তার বিয়ের দিন ধার্য থাকায় আমি মানবিক কারণে ছেড়ে দেয়ার জন্য পুলিশকে অনুরোধ করেছিলাম। তবে, পুলিশ আমাকে জানায় তার (রাসেল) বিরুদ্ধ ওয়ারেন্ট আছে। পরে জানতে পারি ধানীসাফা ইউপি চেয়ারম্যান প্রত্যয়ন দেয়ায় আমার ভাগিনাকে ছেড়ে দেয়া হয়েছে।

আরও পড়ুনঃ  শুরু হয়েছে গণটিকার দ্বিতীয় রাউন্ড

ধানীসাফা ইউপি চেয়ারম্যান মো. হারুন তালুকদার প্রত্যয়ন দেয়ার বিষয়টি স্বীকার করে বলেন এ ব্যক্তির দুটি নাম তা তার জানা ছিলো না।

মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, চেয়ারম্যানের প্রত্যায়নের কারণে নামের বিভ্রান্ত হওয়ায় এ ঘটনা ঘটেছিলো। তবে আসামী পুলিশের নজরদারিতে ছিলো এবং পরে যাচাই করে তাকে শুক্রবার বিকেলে ফের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাসেলকে শনিবার  দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন