শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে ঝগড়া করে কিশোরের আত্মহত্যা

মায়ের সঙ্গে ঝগড়া করে কিশোরের আত্মহত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মায়ের সঙ্গে ঝগড়া করে তুষার ধর (১২) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। আত্মহননকারী তুষার সীতাকুণ্ডের সলিমপুর ছিন্নমূল এলাকার রন ধরের ছেলে।

তুষারের প্রতিবেশী মো. হাকিম বলেন, সকালে মায়ের সঙ্গে ঝগড়া করে তুষার। পরে তার মা তাকে স্কুলে যেতে বলে নানীকে গাড়িতে তুলে দিতে ঘরের বাইরে যায়। এ সুযোগে সে নিজ বাসায় গলায় ফাঁস লাগায়। তার মা ফিরে এসে ছেলেকে ফাঁসিতে ঝুলতে দেখে সজোরে চিৎকার করতে থাকেন। পরে আমরা প্রতিবেশিরা সবাই সেখানে যাই। তুষারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। কিন্তু ছেলেটাকে আর বাঁচানো গেল না।

তিনি আরো বলেন, তুষারের বোনের সাথে একটা ছেলের সম্পর্ক ছিল। পরিবার মেনে না নিলে কিছুদিন আগে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করেছিল। পুরো ঘটনাটাই তুষার দেখেছিল। এ ঘটনা থেকে উৎসাহিত হয়ে ছেলেটা আত্মহত্যা করেছে। 

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান বলেন, মায়ের সাথে ঝগড়া করে তুষারা ধর নামের ১২ বছর বয়সী এক ছেলে আত্মহত্যা করেছে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২৮ নং ওয়ার্ডে পাঠায় এবং মৃত ঘোষণা করে। বর্তমানে লাশ চমেক হাসপাতালের মর্গে রয়েছে। 

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নির্দেশ অমান্য করে পরীক্ষা নেয়ায় প্রধান শিক্ষককে কারাদন্ড

সংবাদটি শেয়ার করুন