শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
দুই সহোদরসহ নিহত ৩

৩ দিন পর উদ্ধার আরো ১ লাশ

৩ দিন পর উদ্ধার আরো ১ লাশ

মিরসরাইয়ের নাপিত্তাছড়া ঝর্ণায় গত রোববার ঘুরতে আসেন ইশতিয়াক, তারেক ও তানভীর। সে ঘুরতে আসা তাদের জন্য হলো কাল। মায়ের বুকে বেঁচে ফিরতে পারেননি তিন জনের কেউই। ঝর্ণার উপরের স্তর থেকে কূপে পড়ে মৃত্যু হয় ইশতিয়াকের। তার লাশ ঝর্ণার কূপ থেকে উদ্ধার করা গেলেও তারেক ও তানভীরের ছিলোনা কোন খোঁজ।
নিহত ইশতিয়াকের বাড়ি সন্দীপ উপজেলার মূসাপুরে। তানভীর ও তারেক আপন দুই ভাই। তাদের বাড়ি মিরসরাই উপজেলার করেরহাটের হাবিলদার বাসায়।

ইশতিয়াকের মৃত্যুর পর পুরো মিরসরাইয়ে দেখা দেয় চাঞ্চল্য। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাথে আমজনতাও অংশ নেয় নিখোঁজ অপর দুই ভাইকে খোঁজার কাজে। সোমবার বিকাল ৪টায় একটি ছরা খাল থেকে তানভীরের লাশ উদ্ধার করা হয়। তখনো নিখোঁজ থাকে তানভীরের সহোদর তারেক।

অবশেষে মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় স্থানীয় দুয়ারু এলাকার নাপিত্তাছড়া খালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে মিরসরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

চাঞ্চল্যকর এ ৩ মৃত্যুতে মিরসরাইতে বিরাজ করছে থমথমে ভাব। জনমনে বিরাজ করছে আতঙ্ক। এ তিন তরতাজা প্রাণের এভাবে হারিয়ে যাওয়া সাধারণ কোন দূর্ঘটনা কিনা তা নিয়ে জনমনে নানা প্রশ্ন।

এ বিষয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খৈয়াচড়া ইউনিয়নের দুয়ারু এলাকার নাপিত্তাছড়া খাল থেকে তৌফিক আহমেদ তারেকের লাশ উদ্ধার করেছি। উপস্থিত নিহতের সহপাঠীরা তার লাশ সনাক্ত করেছে। আমরা উদ্ধার করে মিরসরাই থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

আরও পড়ুনঃ  চলমান বন্যায় কাজিপুরে ১ লাখ ৬৬ হাজার মানুষ পানিবন্দি

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন