শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর উদ্বোধনে উৎসব নয় অনুষ্ঠান: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী

পদ্মা সেতু উদ্বোধনে সরকার কোনো উৎসব নয় অনুষ্ঠান করছে। এটি শুধু সেতু  নয় সক্ষমতার প্রতীক বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল সোমবার সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

বিএনপি অভিযোগ করেছে সরকার বন্যার্তদের সহায়তা না করে পদ্মা সেতুর উৎসব নিয়ে মেতে উঠেছে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার বন্যার্তদের সহায়তায় ব্যবস্থা নিয়েছে। আমাদের একজন নেতা ছাড়া বন্যার কারণে আর কেউ কিন্তু মৃত্যুবরণ করেননি। এটি প্রমাণ করে যে, আমাদের দল বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। উনারা তো পাশে দাঁড়াননি, এখানে বসে বসে বাগাড়ম্বর করেন, ভাষণ দেন।

ড. হাছান মাহমুদ বলেন, পদ্মা সেতু তো তাদের জন্য একটি যন্ত্রণা। বিএনপি-জামায়াত এবং যারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিল, তাদের জন্য এটি একটি যন্ত্রণার বিষয়। কারণ পদ্মা সেতু হোক তারা চায়নি। তাই এটা হলো একটা জ্বালা, আর উদ্বোধন হলে তো আরও বড় জ্বালা। সে জ্বালা থেকেই এসব কথা বলছে। পদ্মা সেতু উদ্বোধনে সরকার কোনো উৎসব করছে না। উদ্বোধনী অনুষ্ঠান করছে।

তিনি বলেন, সমগ্র বাংলাদেশের মানুষ আজ উল্লসিত। দেশের মানুষ এটিকে শুধু একটি সেতু হিসেবে নেয়নি। এটি আমাদের সক্ষমতার প্রতীক। এখানে একটি জনসভা হবে আর উদ্বোধনী অনুষ্ঠান হবে। তারা চায় না পদ্মা সেতু উদ্বোধন হোক। তাই এটিকে বানচাল করতে নানা পরিকল্পনা করেছিল, এর অনেকগুলো নস্যাৎ করা হয়েছে আর কিছু কিছু তারা করতে পেরেছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সিএমজি গায়ানার সভাপতি হলেন মোমেন

সংবাদটি শেয়ার করুন