শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মাসেতুর উদ্বোধনী জনসভায় ১০ লাখ মানুষের সমাগম হবে: বাহাউদ্দিন নাসিম

পদ্মাসেতুর উদ্বোধনী জনসভায় ১০ লাখ মানুষের সমাগম হবে: বাহাউদ্দিন নাসিম

আওয়ামী লীগ  কেন্দ্রীীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম বলেছেন, পদ্মা সেতু উদ্বোধন কালে জনসভাস্থলে ১০ লাখ লোকের সমাগমের আশা বাংলাদেশ আওয়ামী লীগের। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিক পদ্মা সেতু এলাকায় প্রতিনিধি দলটি স্পীডবোটযোগে এসে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটের বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপের কারণে পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। পদ্মার পারে আশপাশের বিভিন্ন অঞ্চল থেকে লাখ লাখ মানুষের অংশগ্রহণে জনসভা এক বিশাল জনসমুদ্রে পরিনত হবে।

তিনি আরও বলেন, জনসভার পর ফানুস উড়ানো থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ জমকালো অনুষ্ঠানসূচী আয়োজন করা হবে। এর সার্বিক দায়িত্ব স্থানীয় সংসদ সদস্য ও চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর। সহযোগিতা করবেন সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি। সারা দিনব্যাপী এদিন আনন্দ-উল্লাসে মেতে উঠবে পদ্মাপারের মানুষ। দীর্ঘ দিনের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে এ সভায়।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে আমাদের কোন সমস্যা নেই। তারা যদি কোন সন্ত্রাসী কার্যক্রম করে তাহলে আওয়ামী লীগের নেতা কর্মীরা নিয়মতান্ত্রিকভাবে জনগণকে সঙ্গে নিয়ে  মোকাবেলা করবো। তাদের কোন অপশক্তিই মাথা উঁচু করে দাড়াতে পারবে না।

প্রতিনিধি দলে আরও উপস্থিত ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, এ্যাডভোকেট আফজাল হোসেন, এসএম কামাল হোসেন, মাদারীপুর  জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী,  জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল প্রমুখ।

আরও পড়ুনঃ  একাধিক রোহিঙ্গা বোঝাই ট্রলার বাংলাদেশের পথে

 এ সময় এসএসএফ, মাদারীপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ একাধিক সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন