সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচারনায় তৃতীয় লিঙ্গের নাগরিকরাও

প্রচারনায় তৃতীয় লিঙ্গের নাগরিকরাও

কুমিল্লা সিটি নির্বাচন

বিরামহীন প্রচার চালাচ্ছেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। কাকডাকা ভোরে নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগে নেমে পড়েন প্রার্থীরা। নিত্যদিনের মতো দিচ্ছেন নানান প্রতিশ্রুতিও।

গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লা সিটি কর্পোরেনের চৌয়ারা বাজার, ২৬ ও ২৭নং ওয়ার্ডের ধনাইতরী জামতলা প্রঙ্গণ, ধনপুর ঈদগা মাঠ এলাকাসহ বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা করেন মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। এসময় তিনি টেবিল ঘড়ি প্রতীকে ভোট চান।

এদিকে তৃতীয় লিংগের নাগরিকরাও সাক্কুর পক্ষে ভোট চাইতে মাঠে নামেন। চকবাজার এলাকার নাগী হিজরা বলেন, আমরা অনেক অসহায়। আমাদের পক্ষে কথা বলার লোক নেই। সাক্কু ভাইমেয়র থাকা কালে আমাদের পাশে দাঁড়িয়েছেন। করোনা কালে সাহায্য নিয়ে তিনি আমাদের পাশে না দাঁড়ালে আমরা বাঁচতে পারতামনা। নাগী বলেন, আমরা মানুষের কাছে হাত পাাততে চাই না। আমরা কাজ করে খেতে চাই। সাক্কু ভাই প্রতিশ্রুতি দিয়েছেন তিনি পাশ করতে পারলে আমাদেও চাকুরীর ব্যবস্থা করবেন। তাই, আমরা সাক্কু ভাইয়ের পক্ষে ভোট চাইতে নেমেছি।

এদিকে নগরীর টাউনহল সুপারমার্কেট এলাকায় গণসংযোগ করে ভোট চান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। ব্যবসায়ী ও স্থানীয়দের সাথে দেখা করে ভোট চেয়েছেন। এসময় তিনি ইভিএম এর পক্ষে কথা বলেন।

অন্যদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার প্রচারণা চালান নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে। তিনি ঘোড়া প্রতীকে ভোট চান। তিনিও মনে করেন, নগরবাসী বিকল্প নেতৃত্ব চান সেই হিসেবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী। কুমিল্লা সিটি নির্বাচনে ভোট গ্রহন আগামী ১৫ জন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পাঁচবিবিতে ধসে পড়ল বাজারের ১১৬টি দোকান!

সংবাদটি শেয়ার করুন