শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

উৎসবমুখর নগরী, জমজমাট প্রচার

Dainikanandabazar
উৎসবমুখর নগরী, জমজমাট প্রচার

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে রাতদিন গণসংযোগ করে চলেছেন প্রার্থীরা। নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে নানান প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন তারা। একই সঙ্গে জয়ের ব্যাপারেও সবাই সমানভাবে আশাবাদী।

সকাল ১০টা থেকেই কুমিল্লা সিটি কর্পোরেশ এলাকার কোটবাড়ি, জয়পুর, গন্ধমতি সালমানপুরসহ বিভিন্ন ওয়ার্ডে প্রচারণায় ব্যস্ত সময় পার করেন মেয়র প্রার্থী টেবিল ঘড়ি প্রতিকের মনিরুল হক সাক্কু। এসময় তিনি টেবিল ঘড়ি প্রতিকে ভোট চান নগরবাসীর কাছে। তিনি দুই বারের নির্বাচিত মেয়র হিসেবে নগরীর সেবায় নিয়োজিত ছিলেন এবারও তিনি নির্বাচিত হতে পারলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার স্বপ্ন দেখছেন।

নগরীর ৯ নম্বর ওয়াডে প্রচারণা চালান স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। তিনিও মনে করেন, নগরবাসী বিকল্প নেতৃত্ব চান সেই হিসেবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

এদিকে নগরীর ইস্টার্ন প্লাজা এলাকাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ব্যবসায়ী ও স্থানীয়দের সঙ্গে দেখা করে ভোট চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। এসময় তিনি বলেন, ১৫ জুন সারাদিন মানুষ নৌকায় ভোট দিবে। তার কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। কুমিল্লা সিটি নির্বাচনে ভোটগ্রহন করা হবে আগামী ১৫ জন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পাবনার পাঁচটি আসনে নৌকার বিজয়

সংবাদটি শেয়ার করুন