শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ডেফোডিল ইউনিভার্সিটির ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভবন থেকে পরে এবিএম তৌকির তানভীর নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে সাভারের খাগান এলাকায় অবস্থিত ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে এই ঘটনা ঘটে ।

নিহত শিক্ষার্থী কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা বলেন, দুপুরে ইউনিভার্সিটির একাডেমিক ভবন-১ থেকে পরে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ডেফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পরিচালক (স্টুডেন্ট এফেয়ার্স) ড. সৈয়দ মিজানুর রহমান বলেন, ৮ তলা বিশিষ্ট একাডেমিক ভবনে-১ থেকে পরে শিক্ষার্থী তানভীর মারা গেছে। ঘটনাটি সুইসাইড না কেউ তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বিষয়টি নিশ্চিত না। এছাড়াও ভবনের ছাদ বা কয় তলা থেকে পড়েছে সে বিষয়ে সিসিটিভির ফুটেজ দেখে বলতে হবে। এছাড়াও বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে বলেও তিনি জানান ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মঈনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি সুইসাইড না হত্যা ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে বলেও জানান তিনি।

আরও পড়ুনঃ  আরও বাড়ল বাংলাদেশে মাথাপিছু আয়

সংবাদটি শেয়ার করুন