শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

আমি মরলে কেউ কাইন্দোনা, কেউতো কারও নয়রে ভাই, এ গানটি দিয়ে টিকটকের ভিডিও ধারণ করে ব্রীজ থেকে লাফ দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লো কিশোর মোস্তাকিম (১৬)। গতকাল শুক্রবার সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের মধ্য বোতলাগাড়ি চান্দিয়ারডাঙ্গা ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই এলাকার মন্টু ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে সৈয়দপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সূত্র জানায়, সকাল সাড়ে নয়টার দিকে খড়খড়িয়া নদীর চান্দিয়ার ডাঙ্গা ব্রীজের ওপর থেকে টিকটকের ভিডিও ধারণ করতে মোস্তাকিমসহ কয়েকজন গোসল করছিলো। এ সময় “আমি মরলে কেউ কাইন্দোনা, কেউতো কারও নয়রে ভাই ‘গানের ভিডিও চালু করে ব্রিজের ওপর থেকে মাথা নিচু করে নদীতে লাফ দেয় কিশোর মোস্তাকিম। কয়েক সেকেন্ডের মধ্যেই সে ডুবে গেলে বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন নদীতে নেমে খোঁজ শুরু করে।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ছুটে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় সকাল সাড়ে ১০টার দিকে ওই ব্রিজ থেকে কিছু দুরে তাকে মুমূর্ষ উদ্ধার সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান, সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম। সৈয়দপুর থানার উপ পরিদর্শক সাহিদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে থানায় গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে।

তিনি বলেন, টিকটকের ভিডিও করতেই ব্রীজ থেকে মাথা নিচু করে লাফ দিলে পানির নিচে থাকা পাথরে মাথায় আঘাত লাগে তার। এ ব্যাপারে কারও কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মোস্তাকিমের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ভাঙা সেতুতে লক্ষাধিক মানুষের দুর্ভোগ

সংবাদটি শেয়ার করুন