শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জমি রেজিস্ট্রি না পেয়ে গৃহবধূর আত্মহত্যা!

জমি রেজিস্ট্রি না পেয়ে গৃহবধূর আত্মহত্যা!

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের ৩নং ওয়ার্ডে মোশের্দা বেগম (৫০) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিজের ক্রয়কৃত জমি রেজিস্ট্রি চাইতে গিয়ে বিক্রেতা সিরাজ বেপারী ওই গৃহবধূকে পাগল বলে অ্যাখা দেওয়ায় অপমান সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবারের।

গত মঙ্গলবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান মোর্শেদা বেগম। নিহত মোশের্দা বেগম চরজব্বার ইউপির ৩নং ওয়ার্ডের আবুল কালামের স্ত্রী।

জানা গেছে, গত ৮ বছর আগে একই এলাকার ছিদ্দিক উল্যার ছেলে সিরাজ বেপারির কাছ থেকে বসতবাড়ির জায়গাসহ ৩৭ ডিসিমিল জমি ক্রয় করেন মোর্শেদা। ক্রয়ের পর ৮বছর অতিবাহিত হলেও সিরাজ বেপারি জমিটি রেজিস্ট্রি দেয়নি। মোর্শেদা এবং তাঁর স্বামী ক্রয়কৃত জমি রেজিস্ট্রির জন্য সিরাজ বেপারির কাছে একাধিকবার ধর্ণা দিয়েও কোনো ফল পাননি। গত মঙ্গলবার দুপুরে সিরাজের বাড়িতে গেলে সে মোর্শেদাকে পাগল বলে অপমান করে। এতে ক্ষোভে-দুঃখে বাড়িতে এসে পরিবারের লোকজনের অজান্তে ঘরে থাকা ধানক্ষেতের কিটনাশক পান করে। নিহতের পরিবার এ ঘটনায় সিরাজ ব্যাপারীর দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত সিরাজ এলাকা ছেড়েছে বলেও স্থানীয়রা জানান।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিয়াউল হক বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রায়াজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  শ্রীপুরে বনের কাঠ পুড়িয়ে কয়লা উৎপাদন

সংবাদটি শেয়ার করুন