শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এক হাজার মানুষ পেলো ঈদ উপহার

এক হাজার মানুষ পেলো ঈদ উপহার

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১ হাজার অসহায়, দরিদ্র, নিম্নআয়ের মানুষ পেলো মোর্শেদা ফাউন্ডেশনের ঈদ উপহার। শুক্রবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া গ্রামে নিজ বাড়ীতে দরিদ্র অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে নগদ অর্থ ও ঈদ উপলক্ষে নতুন কাপড়, লুঙ্গী, শাড়ি ও নগদ অর্থ তুলে দেন মোর্শেদা ফাউন্ডেশনের সভাপতি ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সভাপতি এবং যুক্তরাষ্ট আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোর্শেদা জামান।

জানা যায়, মোর্শেদা ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছর দরিদ্র অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ, শীতের সময় শীত বস্ত্র বিতরণসহ বিভিন্ন দুর্ভোগে সাহায্য করা হয়। তারই ধারাবাহিকতায় এবার দরিদ্র, বিধবা, অসহায় নিম্ন আয়ের ১ হজার মানুষের মাঝে নগত ৩০০ শত টাকা, নতুন কাপড় হিসেবে শাড়ী, লুঙ্গী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, মোর্শেদা ফাউন্ডেশনের সদস্য সচিব ও উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম ডা. শাহান শাহ মোল্লা, ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান পপি, সরিষাবাড়ী প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য মোস্তাক আহমেদ মনির প্রমুখ।

আরও পড়ুনঃ  প্যারা অলিম্পিকে ভালো করবে বাংলাদেশ : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন