শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে তালা, আটক ১

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে তালা, আটক ১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বিধবার পাওয়া প্রধানমন্ত্রীর উপহারে  ঘরে তালা দেয়ায় রুস্তুম খা একজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে জেলার  মঠবাড়িয়া উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামে থেকে রুস্তুমকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল।

আটককৃত রুস্তুম খা (৫৭) জেলার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের মৃত. শামসের খার পুত্র এবং অভিযোগকারী একই গ্রামের মৃত. ছোবাহান হাওলাদারের স্ত্রী।

প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ঘর মালিক বিধবা কাজল বেগম বলেন, “আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি ঘর দিয়েছে। আমার জায়গা ছিলনা বিধায় আমি স্থানীয় রুস্তুম খার ভাই কবির খা’র কাছ থেকে ৫০ হাজার দিয়ে ২ শতক জমি কিনি। সেখানে ঘর তৈরি করা শেষ হলে আমি আমার ২ সন্তানকে নিয়ে সেখানে বসবাস করতাম। তবে ঘরে ওঠার পর থেকেই লম্পট রুস্তুম খা আমাকে কু-প্রস্তাব দেয়। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত দুমাস আগে আমার ওই ঘরে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় তখন আমি থানায় অভিযোগ দায়ের করেছিলাম। পরে তারা আমার কোনো ক্ষতি করবে না মর্মে আমার সাথে আপোষ করেন। সম্প্রতি তার কু-প্রস্তাব আবারো প্রত্যাখ্যান করায় আমাদেরকে মারধর করে ঘর থেকে নামিয়ে তালা ঝুলিয়ে দেয়। বিষয়টি স্থানীয় এক সাংবাদিককে জানালে তিনি ইউএনও স্যারকে জানান। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ এসে রুস্তুমকে আটক করে নিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য রুস্তুম খা নামের একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুনঃ  আইসিইউ বেডের সংখ্যা জানতে চেয়েছেন হাইকোর্ট

সংবাদটি শেয়ার করুন