শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় লাটাহাম্বার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৈয়দ সুমন রেজা (৩৫) নামে  এক যুবদল নেতা নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলার হারদী টাইগার মোড়ে ওই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত সৈয়দ সুমন রেজা একই উপজেলার কালিদাসপুর গ্রামের সৈয়দ আকরাম হোসেনের ছেলে। তিনি সাবেক আলমডাঙ্গা উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে জেলা যুবদলের সদস্য ছিলেন। স্থানীয়রা জানান, বিকেলে প্রয়োজনীয় কাজ শেষে ওসমানপুর থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গা শহরের দিকে আসছিলেন সুমন। এসময় হারদী টাইগার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি লাটাহাম্বারের সাথে তার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। বাকি কার্যক্রম প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ফের বিপৎসীমার ওপরে তিস্তার পানি

সংবাদটি শেয়ার করুন