শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রেতা শূন্যতায় আটাশ কোম্পানি

ক্রেতা শূন্যতায় আটাশ কোম্পানি

 শুরুতে ক্রেতার চাপ থাকলেও পরে উধাও

পুঁজিবাজারে তালিকাভুক্ত আটাশ কোম্পানির শেয়ারে রয়েছে ক্রেতা শূন্যতা। গতকাল বুধবার কোম্পানিগুলোর লেনদেন শুরুতে শেয়ারের ক্রেতা থাকলেও পরে তা হারিয়ে যায়। ঢাকা এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা যায়।

ক্রেতা শূন্য কোম্পানিগুলো হলো- অলটেক্স, বিডি ওয়েল্ডিং, ফ্যামিলিটেক্স, ফরচুন সুজ, জিএসপি ফাইন্যান্স, এইচআর টেক্সটাইল, আইসিবি ইসলামিক ব্যাংক, খুলনা পাওয়ার, মেঘনা ইন্স্যুরেন্স, মিথুন নিটিং, এমএল ডাইং, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, এনসিসি ব্যাংক, নিটল ইন্স্যুরেন্স, নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্স, পিপলস ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, রবি আজিয়াটা, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, সালভো কেমিক্যাল, সাভার রিফ্রাক্টরিজ, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, জাহিন স্পিনিং, জাহিন টেক্সটাইল এবং জিলবাংলা সুগার।

এদের মধ্যে অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের (মঙ্গলবার) ছিল ২৪ দশমিক ৬০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ২৪ দশমিক ৬০ টাকায়। বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২ দশমিক ১০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ২২ দশমিক ১০ টাকায়। ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪ দশমিক ৯০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৪ দশমিক ৯০ টাকায়।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৯ দশমিক ৫০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৭৯ দশমিক ৫০ টাকায়। জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২ দশমিক ৬০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৩২ দশমিক ৬০ টাকায়। এইচআর টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭ দশমিক ৫০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১২৭ দশমিক ৫০ টাকায়।

আরও পড়ুনঃ  সফটওয়্যারের মাধ্যমে এইচএসসির ফরম পূরণ শুরু

আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫ দশমিক ৪০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৫ দশমিক ৪০ টাকায়।

খুলনা পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬ দশমিক ৬০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ২৬ দশমিক ৬০ টাকায়। মেঘনা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৪ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৪৪ দশমিক ৮০ টাকায়।

মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১৮ দশমিক ৮০ টাকায়। এমএল ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ২৪ দশমিক ৮০ টাকায়। ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৯ টাকায়।

গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১৭৯ টাকায়। ন্যাশনাল ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮ দশমিক ৩০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৮ দশমিক ৩০ টাকায়। এনসিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩ দশমিক ৯০ টাকায়।

গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১৩ দশমিক ৮০ টাকায়। নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২ দশমিক ৯০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৪২ দশমিক ৯০ টাকায়।  নর্দার্ণ ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪১ দশমিক ২০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৪১ দশমিক ২০ টাকায়।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭ দশমিক ৯০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৩৭ দশমিক ৯০ টাকায়। প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৮২ দশমিক ৮০ টাকায়। 

আরও পড়ুনঃ  ‘নতুন বছর সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি’

রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৩০ টাকায়। রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৩ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৬৩ টাকায়। সালভো কেমিক্যালের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬১ দশমিক  ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৬১ দশমিক ৮০ টাকায়।

সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৬১ দশমিক ১০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ২৬১ দশমিক ১০ টাকায়। সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১৩ দশমিক ৮০ টাকায়। স্ট্যান্ডার্ড ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮ দশমিক  ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৮ দশমিক  ৮০ টাকায়।

ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ দশমিক ৩০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৯ দশমিক ৩০ টাকায়। জাহিন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২ দশমিক ৮০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১২ দশমিক ৮০ টাকায়। জাহিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ৯ টাকায়। জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭৪ দশমিক ২০ টাকায়। গতকাল কোম্পানিটির লেনদেন শুরু হয় ১৭৪ দশমিক ২০ টাকায়।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন