শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

হয়ে গেল ইফতেখারের নতুন সিনেমার মহরত

অনুষ্ঠিত হয়ে গেল ইফতেখার চৌধুরীর নতুন চলচ্চিত্র ‘মুক্তি’র মহরত। সোমবার (৭ ডিসেম্বর) রাত ৯টায় মালিবাগের স্কাই সিটি হোটেলে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়।

মহরতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্রাঙ্গনের তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা, পরিচালক দেবাশীষ বিশ্বাসসহ আরও অনেকে।

ইফতেখার চৌধুরীর প্রথম প্রযোজনার এই সিনেমাটির ঘোষণা দেয়া হয়েছিল আগেই। তবে বেশকিছু চমক নিয়ে অবশেষে আজ সিনেমাটির মহরত অনুষ্ঠিত হলো।

‘আই.সি’ ফিল্মসের ব্যানারে সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন নবাগত নায়িকা রাজ রিপা। এতে তার বীপরিতে দেখা যাবে মোট নয়জন অভিনেতাকে। এই নয়জন অভিনেতা হলেন- আনিসুর রহমান মিলন, খিজির হায়াত খান, আমান রেজা, ক্রিস্টিয়ানো তনময়, কায়েস আরজু, আদর আজাদ, রাশেদ মামুন অপু, সাইফ খান, আরেফিন জিলানি।

নোয়াখালীর এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তিকে নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। সময়ের প্রয়োজনে সে কীভাবে অনন্য-সাধারণ হয়ে ওঠে, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ এই ছবি।

ছবিটি সম্পর্কে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, আমার মনে হয় এটা আমার সবচাইতে রিযেলিস্টিক ফিল্ম। এর গল্পটা এমনভাবে সাজানো হয়েছে যে এটা সাধারণ মানুষের সাথে রিলেট করা যাবে। আমার অন্যান্য ফিল্ম একটু রিয়েলিটির ঊর্ধ্বে হয়, তবে এটা একেবারেই সাধারণ নোয়াখালীর একটা মেয়ের গল্প। আমি এর আগে এরকম কাজ করিনি।

চলচ্চিত্রটিতে সঙ্গীত পরিচালনায় থাকছেন আহমেদ হুমায়ূন। এতে বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন ঐশি, রাফাত, দোলা। এছাড়া সিনেমাটিতে নৃত্য পরিচালনায় থাকবেন হাবিব।

আরও পড়ুনঃ  আমার আর অর্শা আপুর অভিনয় দেখে সবাই কেঁদেছে

আনন্দবাজার/ডব্লিউ এস

সংবাদটি শেয়ার করুন