শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রশংসা কুড়াচ্ছেন নওশাবা

এক বছর পর আবারও কাজে সরব হয়েছেন আলোচিত মডেল-অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সম্প্রতি দীর্ঘদিনের বিরতি কাটিয়ে কণ্ঠশিল্পী রুবাইয়াত জাহানের ‘এসেছে দুর্গা মা’ শিরোনামের গানের মিউজিক ভিডিওর মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। ইতোমধ্যে গানটি প্রকাশ হওয়ার পর বেশ প্রশংসিত হচ্ছেন নওশাবা।

সম্প্রতি নওশাবা শেষ করেছেন ‘ডিভোর্স’ শিরোনামের একটি শর্টফিল্মের কাজ। এটি পরিচালনা করেছেন সঙ্গীতা। এই সময়ের একজন নারীর চিন্তা-চেতনা ও নানা উপজীব্যকে কেন্দ্র করেই এর গল্প এগিয়েছে।

অভিনয়ে সরব হওয়া প্রসঙ্গে নওশাবা বলেন, এক বছরের মতো আমি ক্যামেরার সামনে কোনো কাজ করিনি। কাজ করার ইচ্ছে থাকলেও অনেকেই আমার সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেননি এই সময়ে। একটি মিউজিক ভিডিওর মধ্য দিয়ে নতুন উদ্যমে কাজ শুরু করেছি। এছাড়া এ শর্টফিল্মের বাইরে একটি ওভিসির কাজও শেষ করেছি। হাতে আরো কিছু কাজ আছে। সবকিছু ঠিক থাকলে দর্শকরা নিয়মিত আমাকে পাবেন।

নিজের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘টুগেদার উই ক্যান’ এর নানামাত্রিক ইভেন্ট নিয়ে গেল এক বছর টানা ব্যস্ত সময় পার করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত এই অভিনেত্রী। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত তিনটি চলচ্চিত্র। ছবিগুলো হলো ‘আলগা নোঙর’, ‘৯৯ ম্যানশন’ ও ‘চন্দ্রাবতীর কথা’।

আনন্দবাজার/ডব্লিউ এস

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  টারজান অভিনেতাসহ বিমান দুর্ঘটনায় নিহত ৭

সংবাদটি শেয়ার করুন