শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিরতিতে যাওয়ার ঘোষণা দিলেন সঞ্জয় দত্ত

বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। সঞ্জয় বলরাজ দত্ত (জন্ম: ২৯ জুলাই ১৯৫৯) হলেন ভারতের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা। তিনি অভিনয়শিল্পী দম্পতি সুনীল দত্ত ও নার্গিস দত্তের সন্তান।সম্প্রতি এই অভিনেতার  ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। তার ক্যানসার বর্তমানে থার্ড স্টেজে রয়েছে।

আর সে কারনেই চিকিৎসার জন্য অভিনয় থেকে সাময়িকভাবে বিরতিতে যাওয়ার ঘোষণা দিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা।মঙ্গলবার বিকালে এক টুইটে সঞ্জয় দত্ত একথা বলেন। গুঞ্জন উঠেছিল, সঞ্জয় করোনায় আক্রান্ত হয়েছেন। তবে দায়িত্বরত চিকিৎসকরা এই গুঞ্জন উড়িয়ে দেন। শুধু তাই নয়, সঞ্জয়ের করোনা টেস্ট ও নেগেটিভ এসেছে।

টুইটে তিনি লিখেছেন, চিকিৎসার জন্য কাজ থেকে শর্ট ব্রেক নিচ্ছি। আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন। আর সবাইকে অনুরোধ করছি, অযৌক্তিক কল্পনা-জল্পনা করবেন না। আপনাদের ভালোবাসা ও শুভকামনায় আমি শিগগিরই ফিরে আসব! কিন্তু সেই পোস্টের কয়েক ঘণ্টা পরেই ক্যানসারের খবর জানা গেল।

এর আগে গত ৮ আগস্ট সন্ধ্যায় শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৬১ বছরসী এই অভিনেতাকে। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সোমবার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি।

সঞ্জয় দত্তের পরবর্তী সিনেমা ‘সড়ক টু’। আগামী ২৮ আগস্ট ডিসনি-হটস্টারে মুক্তি পাবে এটি।

আনন্দবাজার/টি এস

আরও পড়ুনঃ  এবার নির্মিত হচ্ছে মাইকেল জ্যাকসনের বায়োপিক

সংবাদটি শেয়ার করুন