শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আমার আর অর্শা আপুর অভিনয় দেখে সবাই কেঁদেছে

জনপ্রিয় তরুণ নির্মাতা বাপ্পী খানের পরিচালনায় আসছে বিশেষ নাটক ‘দাদা ভাই’ আর এই দাদা ভাইয়ের মধ্যে দিয়েই টেলিভিশন নাটকে পা রাখছেন হালের জনপ্রিয় ইউটুবার হৃদয় আহমেদ শান্ত।

নাটকটির গল্প মুলত দুই ভাইকে নিয়ে বাবা মা মারা যাওয়ার সময় ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে মানুষ করতে বলে যায় বড় ভাইকে যার জন্য বড় ভাই নিজে সন্তান নেননা ছোট ভাইকে নিজের সন্তানের মতো করে বড় করে তোলেন কিন্তু বড় ভাইয়ের বউ চায় নিজের একটা সন্তান হোক। এমনি একটি পারিবারিক গল্পও নানা ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় নাটকটি।

প্রথম বারের মতো টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে জনপ্রিয় ইউটিউবার হৃদয় আহেমদ শান্ত বলেন, এটি আমার প্রথম নাটক গল্পটা খুব দারুন এবং এখানে আমার চরিত্র টাও ছিলো বেশ চ্যালেঞ্জইং প্রথম প্রথম ভয় লাগছিলো কিন্তু বাপ্পি ভাই আমাকে অনেক সহজ করে দিয়েছেন বিষয় গুলো এখানে কাজ করে অনেক কিছুই শিখেছি তাছাড়া অর্শা আপুও আমাকে অনেক হেল্প করেছেন। নাটকটা নিয়ে আমি একটা কথাই বলতে পারি এটা দেখলে যেকোনো মানুষ কাঁদতে বাধ্য হবেন। আমরা যখন লাস্ট সিনটা শুটিং করছিলাম তখন আমার আর অর্শা আপুর অভিনয় দেখে পুরো সেটের সবাই কেঁদেছিলো। এখন থেকে আমি ভালো গল্প ভালো পরিচালক ভালো চরিত্র পেলে টিভি নাটকে অভিনয়ে নিয়মিত কাজ করতে চাই এবং সেই সাথে ধন্যবাদ জানাই বাপ্পি ভাইকে আমাকে সুযোগ করে দেওয়ার জন্য উনি আমার নাটকের গুরু সব কিছু মিলিয়ে এই কাজটা নিয়ে আমি অনেক এক্সাইটেড।

আরও পড়ুনঃ  একটি ঘটনা সব এলোমেলো করে দিলো : নওশাবা

এছাড়াও, নাটকটিতে অভিনয় করেছনে অর্শা, আলিনূর জয়, মুন, সোহাগ বিশ্বাস, দুলাল ওঝা , সেলজুক তারেক , নাজিম , মুকুল জামিল সহ আরো অনেকে।

আনন্দাবাজার/শাহী

সংবাদটি শেয়ার করুন